ঠাকুরগাঁওয়ে অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব – RBC

ঠাকুরগাঁওয়ে অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব

প্রকাশ: ডিসেম্বর ১১, ২০২৩

আঁখি জামান, স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও :

মহান বিজয় দিবস-২০২৩ উপলক্ষে নানা কর্মসূচিতে ও উৎসবমূখর পরিবেশে ঠাকুরগাঁওয়ে অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব পালন করা হয়। জেলা ক্রীড়া অফিসের আয়োজনে আজ সোমবার দুপুরে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা ও আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে শুরুতেই বেলুন উড়িয়ে ক্রীড়া ও আনন্দ উৎসবের উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা প্রশাাসক মো: মাহবুবুর রহমানসহ অতিথিবৃন্দ। এ উপলক্ষ্যে আযোজিত উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু।

এ সময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো: আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাশহুরা বেগম হুরা। সে সময় ঠাকুরগাঁও ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি ও জাতীয় সাংবাদিক সংস্থা, ঠাকুরগাঁও জেলা শাখা’র সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান আসাদসহ ক্রীড়া অফিসের বিভিন্ন কর্মকর্তা ও জেলার বিভিন্ন বিশেষ চাহিদা সম্পন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী এবং শিক্ষকগণ উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এর আগে অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের বিভিন্ন ইভেন্টে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।